ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মিছিল-মিটিং বন্ধ করা পুলিশের দায়িত্ব নয়: গয়েশ্বর রায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
মিছিল-মিটিং বন্ধ করা পুলিশের দায়িত্ব নয়: গয়েশ্বর রায়

সাভার (ঢাকা): বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বয় চন্দ্র রায় বলেছেন, মিছিল মিটিং বন্ধ করা পুলিশের দায়িত্ব নয়। এ ধরনের আচরণ জনগণের উপর জুলুম করা।

প্রজাতন্ত্রের কর্মচারী আপনারা। তথাকথিত প্রধান মন্ত্রীর ব্যক্তিগত কর্মচারীর মতো কাজ করবেন না।

রোববার (২৪ এপ্রিল) দুপুরে সাভারের জিরাবো এলাকায় সাভার থানা, পৌর ও আশুলিয়া থানা বিএনপির দ্বি-বার্ষিকী সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে রায় দেওয়া হয়েছে তা বিচারপতিদের রায় নয়, শেখ হাসিনার রায়। আমরা বিচারপতিদের রায় মাথা পেতে নিতে চাই। তবে খালেদা জিয়ার বিরুদ্ধে যে রায় দেওয়া হয়েছে তা স্বয়ং শেখ হাসিনা নিজে দিয়েছেন।

বক্তব্য শেষে সাভার থানা বিএনপির সভাপতি হিসেবে সাইফউদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে গোলাম মোস্তফার নাম ঘোষণা করা হয়। এছাড়াও সাভার পৌর বিএনপির সভাপতি হিসেবে খন্দকার শাহ মাঈনুল হোসেন বিল্টু ও সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি। এবং আশুলিয়া থানা বিএনপির সভাপতি হিসেবে আজগর হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে ঢাকা বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।