ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপির জাতীয় সরকার ভাওতাবাজি : হানিফ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
বিএনপির জাতীয় সরকার ভাওতাবাজি : হানিফ

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপিসহ কেউ কেউ জাতীয় সরকারের কথা বলছে। এটা ভাঁওতাবাজি, এই ভাওতাবাজি মানুষ বিশ্বাস করে না।

বুধবার (২৭ এপ্রিল) বিকেলে ধানমন্ডিতে একটি রেস্তোরাঁয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে মাহবুব উল আলম হানিফ বলেন, কার নেতৃত্বে জাতীয় সরকার হবে? আপনাদের দুজন নেতাই দণ্ডিত অপরাধী। মির্জা ফখরুল জাতীয় সরকার নিয়ে আশান্বিত হতে পারেন, দেশের মানুষ নয়।

দলের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির উদ্দেশ্যে হানিফ বলেন, জনশক্তিকে কীভাবে কাজে লাগানো যায়, দক্ষ করা যায় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার যোগ্যতার এক দশমাংশ দেখানোর মতো কোনো নেতা দেশে নেই। অন্যান্য দেশের নেতারাও এটি স্বীকার করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির চেয়ারম্যান মেজর জেনারেল আবদুল হাফিজ মল্লিক, সদস্য সচিব হাবিবুর রহমান সিরাজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।