ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

খালেদার রোগমুক্তি ও সুনীল গুপ্তের আত্মার সদগতি কামনায় প্রার্থনা 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, মে ১, ২০২২
খালেদার রোগমুক্তি ও সুনীল গুপ্তের আত্মার সদগতি কামনায় প্রার্থনা 

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি এবং সাবেক মন্ত্রী স্বর্গীয় সুনীল গুপ্তের আত্মার শান্তি কামনায় প্রার্থনা করা হয়েছে।  

রোববার (১ মে) দুপুরে সুনীল গুপ্তের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর রমনার সিদ্ধেশ্বরী কালী মন্দিরে স্বর্গীয় সুনীল গুপ্ত স্মৃতি সংসদের উদ্যোগে এই প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

 

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) জয়ন্ত কুমার কুন্ডু, সহ ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু, নির্বাহী কমিটির সদস্য রমেশ দত্ত, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক কাজী ইফতেখায়রুজ্জামান শিমুল, সাবেক ছাত্রনেতা জয়দেব জয়, মিন্টু বসু, ছাত্র -যুব কল্যাণ ফ্রন্ট ঢাকা মহানগরের সদস্য সচিব গোবিন্দ কুন্ডু, বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক সরজিত পান্ডে।

এছাড়া স্বর্গীয় সুনীল গুপ্তের স্ত্রী কমলা গুপ্ত, বড় ছেলে সমীর গুপ্ত, ছোট ছেলে ও বরিশাল উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সনজয় গুপ্ত, মেয়ে বুলু রায়, চিত্রা সিকদার এবং জামাই ও নাতি-নাতনীরা প্রার্থনা সভায় অংশগ্রহণ করেন।

সুনীল গুপ্তের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বর্গীয় সুনীল গুপ্ত স্মৃতি সংসদের উদ্যোগে শনিবার (৩০ এপ্রিল) বরিশালের আগৈলঝরায় প্রয়াতের নিজ বাড়িতেও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বরিশাল জেলা বিএনপির সিনিয়র সদস্য আবুল হোসেন লাল্টু, প্রয়াতের মেঝ ছেলে ড. অশোক গুপ্তসহ পরিবারের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মে ০১, ২০২২
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।