ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিংড়ায় আ. লীগ কর্মীর হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, মে ৭, ২০২২
সিংড়ায় আ. লীগ কর্মীর হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষরা

নাটোর: পূর্ব বিরোধের জেরে নাটোরের সিংড়ায় আব্দুর রাজ্জাক (৬৫) নামে আওয়ামী লীগের এক কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে এবং মারধর করে হাত-পা ভেঙে দিয়েছে মানিক, বাচ্চু, তৌহিদুল, রবিউলসহ প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (০৬ মে) দিনগত রাতে উপজেলার ডাহিয়া ইউনিয়নের কদমকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আব্দুর রাজ্জাক কদমকুড়ি গ্রামের মৃত গরিবুল্লাহর ছেলে। গুরুতর আহত রাজ্জাককে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, শুক্রবার সন্ধ্যায় আব্দুর রাজ্জাক ডাহিয়া বাজার থেকে কদমকুড়ি গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে কদমকুড়ি রাস্তায় কালভার্টের পাশে তাকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপায় এবং এক হাত ও পা ভেঙে দেয় প্রতিপক্ষরা। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

আব্দুর রাজ্জাকের ছেলে মো. মামুন জানান, তার বাবা রাজশাহী মেডিক্যালে চিকিৎসাধীন। তারপরেও আজ (৭ মে) সকালে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়ির আঙিনায় অবস্থান নেয়। পরে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন সিরাজুল মজিদ বাংলানিউজকে বলেন, আহত আব্দুর রাজ্জাক তার ইউনিয়ন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বাংলানিউজকে বলেন, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মে ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad