ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাজিরপুর উপজেলা ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ৮, ২০২২
নাজিরপুর উপজেলা ছাত্রলীগের ৫ ইউনিটের কমিটি গঠন

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলা ছাত্রলীগের পাঁচটি ইউনিটের কমিটি গঠন করা হয়েছে। গঠন করা ওই কমিটির মধ্যে দু’টি ডিগ্রি কলেজ, একটি মহাবিদ্যালয় ও দু’টি ইউনিয়ন কমিটি রয়েছে।

শনিবার (৭ মে) রাতে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তরিকুল ইসলাম চৌধুরী তাপস, জেষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক শেখ মো. আল-আমীন ও যুগ্ম আহ্বায়ক মো. নাইম
হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নবগঠিত ওই কমিটিগুলো ঘোষণা করা হয়।

এতে শান্ত ইসলাম শোভনকে সভাপতি ও পাল্লব রায়কে সাধারণ সম্পাদক, মিঠুন মজুমদার, তিলক সাহা, আলামিন খলিফা ও অয়ন পাইককে সহ-সভাপতি; পারভেজ ফকির, হাসিববুল সিকদার ও তানভীর আহম্মেদ নাদিমকে যুগ্ম সাধারণ সম্পাদক; বায়েজিদ মৃধা, জিহান শেখ ও লিখন রহমানকে সাংগঠনিক সম্পাদক; আবু মুসা বেপারীকে প্রচার সম্পাদক ও লিটন মণ্ডলকে দপ্তর সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট নাজিরপুর ডিগ্রি কলেজ কমিটি ঘোষণা করা হয়েছে।  

রিফাত খান জয়কে সভাপতি ও মো. আল-মামুন শেখকে সাধারণ সম্পাদক, রিজভী শরীফুল, মো. আজীম শেখকে সহ-সভাপতি, মো. বায়েজিদ ফরাজী, মো. তানভীর ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মিরাজুল ইসলাম ফারবীকে সাংগঠনিক সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ কমিটি ঘোষণা করা হয়েছে।  

এছাড়া মো. হাফিজুল শেখকে সভাপতি ও নাঈম শেখকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট রাজলক্ষ্মী কলেজ, নেওয়াজ হোসেন হাওলাদারকে সভাপতি ও রাকিবুল ইসলাম জয়কে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট সদর ইউনিয়ন কমিটি এবং শাহরিয়ার মাহমুদ প্রিন্সকে সভাপতি ও মাহাদী হাসানকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট শ্রীরামকাঠী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা ছাত্রলীগের জৈষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক শেখ মো. আল-আমিন ওই পাঁচ ইউনিটের কমিটি গঠনের তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।