ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মে ১৪, ২০২২
‘তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করতে হবে’

রাঙামাটি: কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে হবে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।  

শনিবার (১৪ মে) দুপুরে জেলা বিএনপি কর্তৃক আয়োজিত দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম বলেন, বর্তমান ফ্যাসিবাদ সরকারকে বিশ্বাস করি না। তাদের দুর্নীতি লাগামছাড়া হয়ে গেছে। দেশে লুটতরাজ চালাচ্ছে। বাংলাদেশ একদিন শ্রীলঙ্কা হয়ে যাবে। তাদের অনেক মন্ত্রী, এমপি অসুস্থ হয়ে গেছে ভয়ে। শ্রীলঙ্কার মন্ত্রী-এমপিদের মতো আওয়ামী লীগের মন্ত্রীদের একই অবস্থা হবে।

এর আগে, বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি নিউ কোর্ট বিল্ডিং এলাকায় এসে বিক্ষোভ সভায় মিলিত হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দীপুর সভাপতিত্বে  এবং সাংগঠনকি সম্পাদক সাইফুল ইসলাম শাকিলের সঞ্চালনায় বক্তব্য দেন- রাঙামাটির সাবেক পৌর মেয়র ও জেলা বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো, অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, রাঙামাটি নগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুনসহ জেলা বিএনপির অন্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, মে ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।