ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নতুন রাজনৈতিক দল ‘বিআইপি’র আত্মপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, মে ১৪, ২০২২
নতুন রাজনৈতিক দল ‘বিআইপি’র আত্মপ্রকাশ

কুড়িগ্রাম: কুড়িগ্রামে ‘বাংলাদেশ আদর্শবাদী দল (বিআইপি)’ নামে একটি নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৪টার দিকে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে নতুন রাজনৈতিক দলের নাম ঘোষণা ও দল গঠনের প্রয়োজনীয়তা সম্পর্কে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দলটির চেয়ারম্যান মো. মতিয়ার রহমান।

‘বাংলাদেশ আদর্শবাদী দল’-এর চেয়ারম্যান মো. মতিয়ার রহমান পেশায় পল্লী চিকিৎসক ও কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সীমান্তবর্তী শিলখুড়ি ইউনিয়নের ধলডাঙ্গা গ্রামের জমির উদ্দিনের ছেলে।  

সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীরা উপস্থিত থাকলেও নতুন এ রাজনৈতিক দলের আত্মপ্রকাশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের চেয়ারম্যান ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না।

‘বাংলাদেশ আদর্শবাদী দল’-এর চেয়ারম্যান মো. মতিয়ার রহমান সংবাদ সম্মেলনে বলেন, দেশের দুটি প্রধানতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয়তাবাদী দল বিএনপির কার্যক্রমের ওপর জনগণের আস্থা নেই বলে তিনি নতুন এ রাজনৈতিক দল গঠন করেছেন। আমার দল গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও সাম্প্রদায়িকতাকে আদর্শ হিসেবে গণ্য করে কাজ করে যাবে।  

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী দল গঠনে তিনি আজ থেকে বিভিন্ন জেলায় জেলায় গিয়ে কাজ করবেন। দলের গঠনতন্ত্র তৈরি করা হয়েছে। আজ দলের আত্মপ্রকাশ হয়েছে। এখন নিবন্ধনের জন্য কাজ করে যাব।  

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, মে ১৪, ২০২২
এফইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।