ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপির নেতৃত্বে দেশ রক্ষার আন্দোলনে থাকবে এলডিপি’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, মে ১৪, ২০২২
‘বিএনপির নেতৃত্বে দেশ রক্ষার আন্দোলনে থাকবে এলডিপি’

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, এলডিপি বিএনপির নেতৃত্বে সরকার পতনের আন্দোলনে অংশগ্রহণ করবে, দেশ রক্ষার আন্দোলনে যোগ দেবে।

শনিবার (১৪ মে) দুপুরে রাজধানীর উত্তরায় তার সঙ্গে সদ্য যোগদানকারী নেতাকর্মীরা সাক্ষাৎ করতে এলে তাদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

 

যোগদানকৃত নেতাদের উদ্দেশে সেলিম বলেন, জাতীয়তাবাদী রাজনীতির গুরুত্বপূর্ণ একটি সময়ে এসে আপনাদের যোগদান দলকে শক্তিশালী করবে। আপনারা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।  

নেতাকর্মীদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, দেশের অবস্থা খুব ভালো নয়। বাংলাদেশের পরিণতি অনিবার্যভাবে শ্রীলঙ্কার দিকে যাচ্ছে কিনা সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। এ অবস্থায় জাতীয়তাবাদী শক্তির কর্ণধার বিএনপির সঙ্গে জনমত গঠনে কাজ করবে এলডিপি।

এ সময় উপস্থিত ছিলেন- ড. আবু জাফর সিদ্দিকী, মো. তমিজ উদ্দিন টিটু, সৈয়দ মো. ইব্রাহিম রওনক, ফরিদ আমিন, শফিউল বারী রাজু, মো. আফজাল হোসেন, এ এস এম মহিউদ্দিন, রাশেদুল হোক, সাইফুল ইসলাম বাবু, মোহাম্মদ ফয়সাল, হাফেজ মাওলানা বদরুদ্দোজা, মাওলানা আব্দুল হাই নোমান, ইমাম হোসেন পাঠান বিপ্লব, কাজী কামরুল হাসান সুমন, মো. জিসান।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, মে ১৪, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।