ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

রাজনীতি

দল থেকে পদত্যাগ মেয়র প্রার্থী কায়সারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, মে ১৯, ২০২২
দল থেকে পদত্যাগ মেয়র প্রার্থী কায়সারের

কুমিল্লা: আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (১৯ মে) নগরীর ধর্মসাগরপাড়ের তার বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

নিজাম উদ্দিন কায়সার বাংলাদেশ জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদকের (কুমিল্লা বিভাগ) দায়িত্বেও রয়েছেন। পাশাপাশি তিনি মহানগর কুমিল্লার স্বেচ্ছাসেবক দলের সভাপতির দায়িত্বে ছিলেন।

সংবাদ সম্মেলনে কায়সার দাবি করেন দল যেহেতু নির্বাচনে যাচ্ছে না, তাই দলের আদর্শের প্রতি সম্মান জানিয়ে তিনি পদত্যাগ করেছেন।

কায়সার জানান, তিনি এবার ভোট চাইবেন ক্লিন সিটি গড়ার জন্য। যেখানে সিটি হবে সবার।

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে যাওয়ার কারণ উল্লেখ করে তিনি বলেন, কুমিল্লায় হামলা-মামলার শিকার নির্যাতিত বিএনপির তৃণমূল নেতাকর্মীদের অনুরোধে এ নির্বাচনে অংশগ্রহণ। আমি দলীয় পদ থেকে নির্বাচন করলে দলের ভাবমূর্তি নষ্ট হবে। দলের ভাবমূর্তি রক্ষায় আমি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের পদ থেকে পদত্যাগ করলাম।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মে ১৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa