ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

রাজনীতি

সালাম দিতে দেরি, নিজ দলের ছাত্রকে থাপ্পড় ছাত্রলীগ কর্মীর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
সালাম দিতে দেরি, নিজ দলের ছাত্রকে থাপ্পড় ছাত্রলীগ কর্মীর -ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): অনলাইন ক্লাসে থাকার কারণে সালাম দিতে দেরি হওয়ায় নিজ সংগঠনেরই এক কর্মীকে পিটিয়েছেন ছাত্রলীগের আরেক কর্মী। মঙ্গলবার (২৪মে) রাতে ঢাবির মাস্টারদা সূর্য সেন হলের ২৪৯ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রলীগ কর্মীর নাম হলেন সাজ্জাদুল হক। তিনি বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অপরদিকে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী মানিকুর রহমান রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। দুই জনই হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিয়াম রহমানের কর্মী। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী হল প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

বাংলানিউজকে তিনি জানান, মঙ্গলবার রাতে নিজ কক্ষে বসে অনলাইনে ক্লাস নেওয়ার সময় সিনিয়র ছাত্রলীগ কর্মী মানিকসহ একই বর্ষের কয়েকজন সেখানে আসেন। সবাই সালাম দিলেও ক্লাস নেওয়ায় তার সামান্য দেরি হয়। এ কারণে মানিক তাকে থাপ্পড়, কিল ও লাথি মারেন।

এ বিষয়ে জানতে চাইলে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিয়াম রহমান বাংলানিউজকে বলেন, দু’জনের তর্কাতর্কির কারণে এমনটি হয়েছে। আমি দুই জনকে নিয়ে বসে বিষয়টি মীমাংসা করে দেব।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসকেবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa