ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

রাজনীতি

বন্যা কবলিত এলাকায় বিএসপির ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মে ২৫, ২০২২
বন্যা কবলিত এলাকায় বিএসপির ত্রাণ বিতরণ

ঢাকা: বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যন শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আলহাসানী (মা.জি.আ.)’র পৃষ্ঠপোষকতায় সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গল ও বুধবার (২৪ ও ২৫ মে) পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের দশটি টিম সিলেটের দুর্গত এলাকা বাইশ টিলা, মুরিয়ার চর, মাছিম পুর, পাতা ঘাট, খুরসী ঘাট, কোম্পানীগঞ্জ ও ছাতকের বিভিন্ন এলাকায় পানিবন্দি পাঁচ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার ও দশ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আটা, আলু, সয়াবিন তৈল, চিড়া, বিস্কুট ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে সুপ্রিম পার্টির নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ সুপ্রিম পার্টি একটি নতুন রাজনৈতিক দল। এ দল গণমানুষের আশা আকাঙ্ক্ষার বাস্তবায়ন, দুর্নীতি  ও সন্ত্রাসমুক্ত, সুশাসন প্রতিষ্ঠা ও বৈষম্যহীন গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা গড়ে তুলতে দেশব্যাপী কাজ করে যাচ্ছে। আমাদের দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে প্রস্তুতি গ্রহণ করছে। এ লক্ষ্যে সংগঠনের বিভিন্ন জেলা উপজেলায় সম্মেলনের জোর প্রস্তুতি চলছে।

বক্তারা আরও বলেন, বন্যা কবলিত এলাকার পানি নামার সাথে সাথে দেখা দিয়েছে চর্ম রোগসহ বিভিন্ন পানিবাহিত রোগ। কৃষকের ফসল নষ্ট হয়ে যাওয়ায় ঘরে ঘরে খাদ্য সংকট। বিএসপির নেতৃবৃন্দ অবিলম্বে বন্যা কবলিত অঞ্চলে মানুষের খাদ্য ও চিকৎসা নিশ্চিত করতে সরকারের প্রতি দাবি জানান।

ত্রাণ বিতরণের সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন খলিফা মো. মেন্দু মিয়া, খলিফা মো. মোবারক হোসেন, আব্দুল মতিন মলই, শাহ মো. আসলাম হোসাইন, এইচ.এম মন্জুরুল আনোয়ার চৌধুরী, মো. ইব্রাহিম মিয়া, সাবেক কমিশনার মো. নওশাদ মিয়া, আবুল কালাম, হাবিবুর রহমান পায়েল প্রমুখ।

উপস্থিত ছিলেন—মো. শরিফুর রহমান, দিদারুল হক রিমন, সোহেল মাহমুদ ভূঁইয়া, কাজি ফাইয়াজ ফাহিম অমিত, মো. ইকবাল হোসেন, ইসতিয়াক জামান নাফিজ, মো. জামাল খান, ফরহাদ মুন্সি, মইনীয়া যুব ফোরামের সিলেট মহানগর সভাপতি মো. জামাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa