ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

রাজনীতি

দেশে গণতন্ত্র ফেরাতে আন্দোলন শুরু হয়ে গেছে: দুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, মে ২৬, ২০২২
দেশে গণতন্ত্র ফেরাতে আন্দোলন শুরু হয়ে গেছে: দুলু

নওগাঁ: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে দেশে ইতোমধ্যে আন্দোলন শুরু হয়ে গেছে। বাংলাদেশের মানুষ আজ জেগে উঠেছে।

সন্ত্রাসী ভয়-ভীতি দেখিয়ে বাংলাদেশের মানুষকে আর দমিয়ে রাখা যাবে না। তারেক রহমানের নেতৃত্বে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে নওগাঁ শহরের মুক্তির মোড় শহীদ মিনার প্রাঙ্গনে জেলা বিএনপি আয়োজিত খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নিরপেক্ষ ভোট দিলে এই সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না, এই সরকারের ভয় এটাই। তাই তাদের মাথা নষ্ট হয়ে গেছে।

তিনি আরো বলেন, আমরা স্পষ্টভাবে বলে দিয়েছি আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না। তারেক রহমানের নেতৃত্বে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি নির্বাচনে অংশ নেবে। আগামী নির্বাচনে বিএনপি জয়লাভ করে ক্ষমতায় গেল বিএনপি একা দেশ পরিচালনা করবে না। জনগণকে সঙ্গে নিয়ে দেশ পরিচালনা করবে বলেও জানান। এসময় জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মে ২৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa