ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বর্তমানে জাতি বুলডোজারের হাতে পড়েছে: মির্জা ফখরুল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মে ২৮, ২০২২
বর্তমানে জাতি বুলডোজারের হাতে পড়েছে: মির্জা ফখরুল 

ঝিনাইদহ: ‘বর্তমানে জাতি বুলডোজারের হাতে পড়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের রক্ত ঝরিয়েছে।

ইলিয়াসসহ সকল বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা হামলা মামলা দিয়ে একের পর এক হয়রানি করছে। ’

শনিবার (২৮ মে) দুপুরে ঝিনাইদহের ডাকবাংলায় জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

ঝিনাইদহ জেলা বিএনপির আহ্বায়ক এসএস মশিয়ুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি বক্তব্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেন, বর্তমান সরকার দেশে কোনো উন্নয়ন করেনি। যা কিছু উন্নয়ন হয়েছে সেটা বিএনপির সরকারের আমলে হয়েছে। এ সরকারের সময়কালে আমাদের ৬০০ বিএনপির নেতাকর্মীকে গুম, খুন ও হত্যা করেছে। এছাড়া বিএনপির হাজার-হাজার নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। দেশের মানুষকে বাঁচতে হলে ভোটের কোনো বিকল্প নেই। এখন আমাদের সময় এসেছে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলোনের মাধ্যে শেখ হাসিনার সরকারকে হঠাতে হবে।
 
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্যে দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মসিউর রহমান, মানবাধিকার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।