ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুন ৮, ২০২২
বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

ঢাকা: বরগুনা জেলার জন্য ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে বিএনপি। বুধবার (৮জুন) দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির আহ্বায়ক করা হয়েছে মাহবুব আলম ফারুক মোল্লাকে। আর যুগ্ম আহ্বায়ক হয়েছেন এ জেড এম সালেহ ফারুক, অ্যাডভোকেট নুরুল আমিন, তালিমুল ইসলাম পলাশ, ফজলুল হক মাস্টার।

সদস্য সচিব হয়েছেন তারিকুজ্জামান টিটু। আর সদস্য করা হয়েছে মো. ফিরোজ উজ-জামান মামুন মোল্লা, গোলাম ছগির মজনু, নজরুল ইসলাম মোল্লা, মো. শাজাহান কবীর, আলহাজ আবুল কালাম আজাদ, জালাল উদ্দিন ফকির, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা, রীমা জামান, নাসির উদ্দিন মোল্লা, আ. হক হাওলাদার, এনায়েত হোসেন দুলাল, অ্যাড. গাজী তৌহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, অধ্যাপিকা আমেনা বেগম, হুমায়ুন হাসান শাহীন, কে এম শফিকুজ্জামান মাহফুজ, মাওলানা শাহজালাল রুমী, মো. ফারুক চৌধুরী, অ্যাড. ছগির হোসেন লিয়ন, অ্যাড. মঞ্জুয়ারা সিপু, কামরুজ্জামান হিরু, ফারুক পিয়াদা, শাহাবুদ্দিন সাকু, হুমায়ুন কবির মল্লিক ও মো. মোস্তাফিজুর রহমান মোস্তাককে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।