ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পাঁচবিবিতে বিএনপির পদবঞ্চিত নেতাকর্মীদের বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, জুন ৮, ২০২২
পাঁচবিবিতে বিএনপির পদবঞ্চিত নেতাকর্মীদের বিক্ষোভ 

জয়পুরহাট: অর্থের বিনিময়ে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করার অভিযোগ তুলে বিক্ষোভ মিছিল করেছেন পদবঞ্চিত নেতাকর্মীরা।
 
বুধবার (৮ জুন) বিকেলে মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির ত্যাগী ও কারা নির্যাতিত নেতাকর্মীদের ব্যানারে অনুষ্ঠিত বিক্ষোভ প্রদর্শন করেন তারা।

সেই সঙ্গে তারা কেন্দ্রীয় বিএনপিরসহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন ও পাঁচবিবি উপজেলা থানা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম ডালিমকে অবাঞ্ছিত ঘোষণা করে দ্রুত এ কমিটি বাতিলের দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মতিয়ার রহমান, বুলু মিয়া,সাবেক সহ-সাধারণ সম্পাদক সেকেন্দার আলীসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা অভিযোগ করে বলেন, সদ্য ঘোষিত মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কিন্তু এ কমিটি থেকে দলের ত্যাগী ও কারা নির্যাতিত নেতাদের বাদ দেওয়া হয়েছে। ওবায়দুর রহমান চন্দন ও সাইফুল ইসলাম ডালিম মিলে অর্থের বিনিময়ে এ পকেট কমিটি করেছেন। অবিলম্বে এ কমিটি বাতিল করে ত্যাগী ও কারা নির্যাতিত নেতাদের সমন্বয়ে নতুন কমিটি করার জোর আহ্বান জানান তারা।

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।