ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বাসায় ফিরেছেন বিমানবন্দরে হেনস্তার শিকার মির্জা আব্বাস

ম্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুন ১০, ২০২২
বাসায় ফিরেছেন বিমানবন্দরে হেনস্তার শিকার মির্জা আব্বাস

ঢাকা: হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পরিবারসহ প্রায় দুই ঘণ্টা ধরে আটকে থাকার পর বাসায় ফিরেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস।

চিকিৎসা শেষে দেশে ফিরলে শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত পরিবারসহ তাকে বিমানবন্দর ইমিগ্রেশন বিভাগে আটকে রাখা হয়েছিল বলে অভিযোগ করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।

আফরোজা আব্বাস বাংলানিউজকে বলেন, শুক্রবার (১০ জুন) সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাকে নিয়ে পরিবারের সদস্যরা সিঙ্গাপুর থেকে ঢাকায় অবতরণ করেন। এরপর ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদের পরিবারের চারজনের পাসপোর্ট নিয়ে আটকে রাখে। প্রায় দুই ঘণ্টা পর তাদের বাইরে বের হতে দেয়। সঙ্গে ছিলেন মির্জা আব্বাসের বড় ছেলে মির্জা ইয়াসের আব্বাস ও ছোট ছেলে মির্জা আজান।

দুদিন পেটের পীড়ায় ভোগার পরে গত ১৭ মে মির্জা আব্বাসকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য গত ২৪ মে সিঙ্গাপুরে নেওয়া হয়। আগের চেয়ে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শুক্রবার দেশে ফেরেন মির্জা আব্বাস।

আরও পড়ুন...
বিমানবন্দরে আটকে রাখা হয়েছে মির্জা আব্বাসকে

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুন ১০, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।