ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যশোর বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
যশোর বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

ঢাকা: যশোর সদর উপজেলা বিএনপির নির্বাচিত সভাপতি ও সাবেক পৌর কমিশনার নূর-উন-নবীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৫ জুলাই) এক শোকবার্তা দেন বিএনপি মহাসচিব।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোকবার্তায় বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম নূর-উন-নবী যশোর সদর উপজেলা বিএনপি-কে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তার সাহসী ভূমিকা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে। জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে তার অবদানের জন্য এলাকাবাসী তাকে চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন মরহুমের শোকার্ত পরিবারবর্গকে এই মৃত্যুশোক সহ্যের ক্ষমতা দান করেন।

প্রসঙ্গত, যশোর সদর উপজেলা বিএনপির নির্বাচিত সভাপতি ও সাবেক পৌর কমিশনার নূর-উন-নবী রাজধানীর নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) দিবাগত রাত ২টা ২০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা,  জুলাই ১৫, ২০২২
এমএইচ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।