ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিদ্যুৎ যায় না, আসে: গয়েশ্বর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
বিদ্যুৎ যায় না, আসে: গয়েশ্বর

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ যায় না, বিদ্যুৎ আসে জনগনের সঙ্গে বিদ্রুপ করতে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। ২৩ জুলাই (শনিবার) দুপুরে কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের নিজ বাড়িতে অনুষ্ঠিত দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি কথা বলেন।

বিদ্যুৎ নিয়ে সরকারের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, যারা লাখ লাখ কোটি টাকা লুটপাট কররেন ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ নিশ্চিত করবেন বলে, তারা আজ বিদ্যুৎ না দিয়ে সবার হাতে হারিকেন ধরিয়ে দিচ্ছেন। বিদুৎ প্রতিমন্ত্রী নিজে বলেছেন গ্রামে ৫ ঘণ্টা লোডশেডিং হয়। ৫ ঘণ্টা লোডশেডিং হলে এই বিদ্যুৎ থাকার কী দরকার? বর্তমান সরকার দেশকে সিঙ্গাপুর বনাতে গিয়ে জনগণের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে।

তিনি বলেন, সরকার বিদেশি শক্তির বলে আবারও ভাগ বাটোয়ারা করতে চায়। কিন্তু আগে বাটোয়ারা করতে চাইলেও পরে দেবে এটা তাদের অতীত বলে না। আর আমরা ভাগ বাটোয়ারার রাজনীতি নয় জনগণের অধিকার আদায়ে রাজনীতি করি। কে সরকার গঠন করবে, তা জনগণের অধিকার হলেও বর্তমান অবৈধ সরকার দিনের ভোট রাতেই হোন্ডা-গুণ্ডা, পুলিশ-র‍্যাব দিয়ে বাক্স ভরে রাখে। অথচ এটা তাদের কাজ না। আমরা এটা থেকে মুক্তি পেতে চাই। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। আমার ভোট আমি দেব, দিনের ভোট দিনে দেব। আমার ভোট আমি দেব, কেন্দ্রে গিয়ে নিরাপদে দেব।

স্বেচ্ছাসেবক দল কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণের সভাপতি মো. সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদ, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দীন নাজিম, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আব্দুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি, কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ২৪ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।