ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাপা উত্তরের কাউন্সিলের জন্য মিডিয়া সেল গঠন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
জাপা উত্তরের কাউন্সিলের জন্য মিডিয়া সেল গঠন

ঢাকা: ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠেয় জাতীয় পার্টি (জাপা) ঢাকা মহানগর উত্তরের কাউন্সিল সফল করার জন্য মিডিয়া সেল গঠন করা হয়েছে। গণমাধ্যম সংশ্লিষ্ট সব ব্যবস্থাপনা মিডিয়া সেলের সদস্যরা সম্পন্ন করবেন।

সোমবার (২৯ আগস্ট) জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু এবং সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠান মিডিয়া সেল ঘোষণা করেন।  

মিডিয়া সেলের আহ্বায়ক হিসেবে রয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী। সদস্য সচিবের দায়িত্ব পেয়েছেন এসএটিভির সিনিয়র রিপোর্টার মিজান আহমেদ। সমন্বয়ক হিসেবে রয়েছেন ফ্রিল্যান্স সাংবাদিক শিশির আবরার।

এছাড়া সদস্য করা হয়েছে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ফ্রিল্যান্স সাংবাদিক রিনা আক্তার তুলি, দৈনিক বাংলাদেশের খবর-এর সিনিয়র রিপোর্টার সালাউদ্দিন চৌধুরী, দৈনিক স্বাস্থ্য-শিক্ষা’র সম্পাদক কামরুল হাসান শিশির, ঢাকা মেইল-এর সিনিয়র রিপোর্টার কাজী রফিক,  এসএটিভির স্টাফ রিপোর্টার তাইফুর রহমান তুহিন, দৈনিক ভোরের আকাশ-এর রিপোর্টার কামরুল হাসান রুবেল, দৈনিক যুগান্তর-এর একে সালমান, ঢাকা মেইল-এর রিপোর্টার আহমেদ সোহান সিরাজী ও নতুনবাংলা টুয়েন্টিফোর-এর রিপোর্টার রিপন মাহমুদকে।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এসএমএকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।