ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরিষাবাড়ি ছাত্রলীগের শীর্ষ ২ নেতা সাময়িক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
সরিষাবাড়ি ছাত্রলীগের শীর্ষ ২ নেতা সাময়িক বহিষ্কার

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

রোববার (২৮ আগস্ট) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন হোসাইন শিবলু ও সাধারণ সম্পাদক আল মামুনকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দলীয় আদেশ অমান্য করায় তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হলো। কেন তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা আগামী তিন কার্যদিবসের মধ্যে উপযুক্ত কারণসহ সশরীরে উপস্থিত হয়ে জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদককে জবাব দিতে বলা হয়েছে।

সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন হোসাইন শিবলু জানান, জেলা ছাত্রলীগের কর্মসূচিতে অংশ না নেওয়ায় তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিন কার্যদিবসের মধ্যে সশরীরে উপস্থিত হয়ে জবাব দেওয়া হবে।

এ বিষয়ে জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান বাবু বলেন, দলীয় আদেশ অমান্য করায় সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।