ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পটুয়াখালীতে বিএনপি নেতার বাড়িতে হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
পটুয়াখালীতে বিএনপি নেতার বাড়িতে হামলার অভিযোগ

পটুয়াখালী: পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টির বাড়িতে ইট-পাটকেল ছোড়ার অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী শহরের সেন্টার পাড়ায় একদল দুর্বৃত্ত মোটরসাইকেল মহড়া দিয়ে তার বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে।

তবে এতে বাড়ির তেমন কোনো ক্ষতি হয়নি। এতে আহতও হননি কেউ।

জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি বলেন, গত কয়েকদিন ধরে আমি একটু অসুস্থ। আজ সকালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষ করে বাড়ি ফিরে আমি বিশ্রাম নিচ্ছিলাম। হঠাৎ করেই দুর্বৃত্তরা মোটরসাইকেল মহড়া দিয়ে যাওয়ার সময় ইট-পাটকেল ছোড়ে।

বিগত দিনগুলোতে পটুয়াখালীর কোনো দলের সিনিয়র নেতাদের বাড়িতে কখনো হামলা করার ট্রেডিশন ছিল না। আজকের হামলা একটি খারাপ দৃষ্টান্ত হয়ে থাকল। আমি এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অনেককেই জানিয়েছি, যোগ করেন তিনি।


এদিকে হামলার খবর শুনেই বিএনপি, ছাত্রদল, যুবদলের  নেতাকর্মীরা কুট্টি সরকারের বাড়িতে ছুটে যান।

তারা সবাই বলেন, কে বা কারা হামলা করেছে, তা চিহ্নিত করা অনেক সহজ, এখন পুরো শহরেই সিসি টিভি ক্যামেরা রয়েছে। সেই ক্যামেরা ফুটেজ দেখেই হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় নেওয়ার দাবি জানাচ্ছি।

এর আগে সকালে শান্তিপূর্ণভাবে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষ হয়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি সংবাদ দেখেছি। তবে পুলিশের কাছে এ বিষয়ে কেউ অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।