ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জাপার কেন্দ্রীয় নেতা ইসহাক ভূঁইয়ার ইন্তেকাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
জাপার কেন্দ্রীয় নেতা ইসহাক ভূঁইয়ার ইন্তেকাল

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইসহাক ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)।  

শনিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে তিনি দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন।  

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়াকে জাপার কাকরাইল অফিসের সামনে গার্ড অব অনার দিয়ে রাষ্ট্রীয় সম্মান জানানো হয়। পরে সেখানে তার জানাজায় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মুজিবুল হক চুন্নুসহ জাপার শীর্ষনেতারা অংশ নেন। জানাজা শেষে বিকেলে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়।  

বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়ার মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মুজিবুল হক চুন্নু, বিরোধীদলের নেতা রওশন এরশাদ, বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।