ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের আনন্দ মিছিল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দল।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে এ মিছিল করা হয়।

মিছিলটি মহাসড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। মিছিল থেকে স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে নানা স্লোগান দেন নেতাকর্মীরা।  

জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক ও সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাহউদ্দিন সালুর নেতৃত্বে শত শত নেতাকর্মী মিছিলে অংশ নেয়।  

মিছিল থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি, পুলিশের গুলিতে যুবদলকর্মী শাওন হত্যার প্রতিবাদ, দলের নেতাকর্মীদের ওপর হামলা মামলার প্রতিবাদ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ জন দাবির পক্ষে নানা স্লোগান দেওয়া হয়।

কেন্দ্রীয় সূত্র মতে, গত ৪ সেপ্টেম্বর স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি করা হয়েছে এসএম জিলানীকে। যিনি সবশেষ কমিটিতে ১ নম্বর সদস্য ছিলেন। আর ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসানকে করা হয়েছে সাধারণ সম্পাদক। সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে আগের কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলীকে। সিনিয়র যুগ্ম সম্পাদক করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজকে। যিনি আগের কমিটিতেও একই পদে ছিলেন। পাঁচ সদস্য বিশিষ্ট কমিটির সাংগঠনিক সম্পাদক করা হয়েছে নাজমুল হাসানকে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।