ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পুরো দেশ গুলিবিদ্ধ সুজনের পাশে আছে: রিজভী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
পুরো দেশ গুলিবিদ্ধ সুজনের পাশে আছে: রিজভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ র‍্যালিতে গুলিবিদ্ধ সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফারুক আহমেদ সুজনের উন্নত চিকিৎসার জন্য তার ভাইয়ের হাতে অনুদানের চেক তুলে দিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেলে চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ।

এ সময় রিজভী বলেন, শুধু ছাত্রদল নয়, পুরো বিএনপি, পুরো দেশ সুজনের পাশে আছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নিজে তার খোঁজ খবর রাখছেন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, সে দেশের জন্য, দেশের মানুষের অধিকারের জন্য লড়াই করতে গিয়ে আজ চোখ হারানোর পথে। আমরা আছি, ছাত্রদল আছে, বিএনপি আছে, পুরো দেশ আজ সুজনের পাশে আছে। এখনো সুজনের দেহ থেকে গুলি বের করা যায়নি। চোখ থেকে গুলির স্প্লিন্টার বের করা যায়নি। তার উন্নত চিকিৎসা হয়তো দেশে সম্ভব নয়।

এ ধরনের কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে পুলিশকে জনগণের পক্ষে আসার অনুরোধ জানান বিএনপির এই নেতা। তিনি বলেন, আজ যাদের ঘরবাড়িতে পাকিস্তানি হানাদারদের মতো হানা দিয়ে আমাদের গ্রেফতার করছেন, আমাদের ওপর গুলি করছেন কাল কিন্তু আমাদের বাড়িঘর আপনাদের পাহারা দিতে হবে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।