ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জবি থেকে কেন্দ্রীয় ছাত্রদলের পদ পেয়েছে ১৩ ছাত্রনেতা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
জবি থেকে কেন্দ্রীয় ছাত্রদলের পদ পেয়েছে ১৩ ছাত্রনেতা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ৩০২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) থেকে পদ পেয়েছেন ১৩ ছাত্রনেতা।

রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

জবি থেকে ১৩ পদধারী নেতারা হলেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম সিয়াম, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে পদ পেয়েছে ১১ জন তারা হলেন মো. সালাউদ্দিন, আবুল খায়ের ফরাজি, জুয়েল মূর্ধা, সুমিত রহমান, জাহিদ হোসেন, বাবু ভুঁইয়া, তাহসান রেজা, রাকিবুল হাসান অয়ন, জকির উদ্দিন আবির, সাইফুল হক তাজ ও কাজী জিয়া উদ্দিন বাসেত। এছাড়াও সহ সম্পাদক হিসেবে রয়েছে রাজ। কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়া একাধিক ছাত্রনেতারা  সামাজিক যোগাযোগ মাধ্যমে আলহামদুলিল্লাহ লিখে উচ্ছ্বাস প্রকাশ করে।

জগন্নাথ থেকে ১৩ ছাত্রনেতা কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়া নিয়ে আনন্দ প্রকাশ করে জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, আসন্ন দেশমুক্তির আন্দোলনে সব সহযোদ্ধারা অগ্রণী ভূমিকা পালন করবে সেই প্রত্যাশা রাখছি।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।