ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কটিয়াদীতে হামলায় আহত যুবলীগ  নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
কটিয়াদীতে হামলায় আহত যুবলীগ 
নেতার মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় হামলায় আহত যুবলীগ নেতা মাহবুবুর রহমানের (৩৫) মৃত্যু হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে গত ৩১ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে কটিয়াদী উপজেলার মুগদিয়া গ্রামের বসতবাড়িতে হামলার শিকার হয়ে গুরুতর আহত হন তিনি।  

নিহত মাহবুবুর রহমান কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের মুগদিয়া গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে। তিনি কটিয়াদী উপজেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রাস্তা করা নিয়ে উপজেলার ফুলদী গ্রামের আব্দুল বাতেনের ছেলে ইকবাল হোসেনের সঙ্গে মসূয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফারুক মিয়ার বিরোধ চলে আসছিল। পাশাপাশি একই এলাকায় বাড়ি ও বন্ধু হওয়ায় গত ৩১ আগস্ট দুপুরে মাহবুবুর রহমানের বাড়িতে যান ইকবাল হোসেন ও করেহা গ্রামের রফিকুলের ছেলে নাজমুল। এ সময় ইউপি সদস্য ফারুক মিয়া ও তার সহযোগীরা তাদের ওপর হামলা চালান। মাহবুবুর রহমান ঠেকাতে এগিয়ে গেলে তাকে এবং ইকবাল ও নাজমুলকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া যায়। পরে মাহবুবুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাহবুবুর রহমান মারা যান।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।