ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ইভিএমে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: ববি হাজ্জাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
ইভিএমে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: ববি হাজ্জাজ

নারায়ণগঞ্জ: জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, আমরা এ নির্বাচন কমিশনের ব্যাপারে কিছু বুঝতে পারছি না। তারা একবার বলে অন্তত ১৫০ আসনে ইভিএমে নির্বাচন করবে আবার বলে রাজনৈতিকভাবে সফল আলোচনা হলে ব্যালটে নির্বাচন।

অন্যদিকে তারা ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচনের জন্য বাজেট পাস করিয়েছে। ইভিএমে এ নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে বলে আমি মনে করি না।

শনিবার (১৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের ত্রিবার্ষিক সম্মেলনে প্রথান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

ববি হাজ্জাজ বলেন, ২০২৪ সালে নির্বাচন হবে। ইসি আমাদের সঙ্গে যেভাবে আলোচনা করেছে, তার বিপরীতে কাজ করছে। যদি নূন্যতম নির্বাচনে যাওয়ার মতো পরিস্থিতি থাকে তাহলে আমরা যাব। ৩০০ আসনে প্রার্থী দেব। আমি বিশ্বাস করি না এ নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন হতে পারে। আমরা মিনিমাম স্বচ্ছতাটা চাই। এতটুকু তারা নিশ্চিত করতে পারলে আমরা নির্বাচনে যাব। তবে তারা সুষ্ঠু নির্বাচন করতে পারবে তা আমি মনে করি না।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।