ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণের ভোটাধিকার ফিরিয়ে না দেওয়া পর্যন্ত আন্দোলন: শামা ওবায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
জনগণের ভোটাধিকার ফিরিয়ে না দেওয়া পর্যন্ত আন্দোলন: শামা ওবায়েদ

ফরিদপুর: জনগণের ভোটাধিকার ফিরিয়ে না দেওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে বলে উল্লেখ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়া শামা ডেইরি ফার্ম মাঠে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামা ওবায়েদ বলেন, অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। হামলা-মামলা আর হুমকি-ধমকি দিয়ে আমাদের আন্দোলন দমিয়ে রাখা যাবে না। দ্রব্য মূল্যের দাম না কমানো পর্যন্ত, জনগণের ভোটাধিকার ফিরিয়ে না দেওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবেই।

দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি, পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম এবং যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে এবং ঢাকার পল্লবী এবং গুলশানে বিএনপির সমাবেশে আওয়ামী হামলার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

নগরকান্দা উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি আলিমুজ্জামান সেলু, সহ-সভাপতি মাহাবুব আলী মিয়া, ঢাকা মহানগর উত্তর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শরীফ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়াবুর রহমান ও হেলালউদ্দীন হেলাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad