ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বুলুকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
বুলুকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন ফখরুল

ঢাকা: কুমিল্লার বিপুলাসার বাজারে যুবলীগ-ছাত্রলীগের হামলায় গুরুতর আহত বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর খোঁজ-খবর নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাকে দেখতে রোববার (১৮সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে যান তিনি।

এ সময় এভার কেয়ার হাসপাতালে ভর্তি বরকত উল্লাহ বুলুর চিকিৎসার খোঁজ নেন মির্জা ফখরুল।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) নোয়াখালীর বেগমগঞ্জ থেকে সস্ত্রীক ঢাকায় ফিরছিলেন বরকত উল্লাহ বুলু। পথে কুমিল্লার মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে বরকত উল্লাহ বুলু, তার স্ত্রী, বিপুলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেনসহ বেশ কয়েকজন দলীয় নেতাকর্মীকে আহত করেন বলে জানায় বিএনপি।

তাদেরকে প্রথমে নাথেরপেটুয়া ভুইয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বরকত উল্লাহ বুলুর ছেলে ওমর শরীফ মো. ইমরান সানিয়াত বলেন, নোয়াখালী থেকে ফেরার পথে হামলায় মা ও বাবা দু’জনই গুরুতর আহত হয়েছেন। দেড় শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী জয় বাংলা স্লোগান দিয়ে এ হামলা করেছে। তাদের ওপর লোহার রড ও লাঠিসোটা দিয়ে হামলা করা হয়।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।