ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুলনার বিএনপি নেতা দুলু আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
খুলনার বিএনপি নেতা দুলু আর নেই আজিজুল হাসান দুলু

খুলনা: খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্রনেতা আজিজুল হাসান দুলু (৫০) আর নেই। সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে  ১১ টার দিকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এসএম শফিকুল আলম মনা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে এই বিএনপি নেতা ১ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য নেতাকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, গত ২০ আগস্ট সকালে দুলু অসুস্থ অনুভব করলে নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করেন। তাৎক্ষণিক তাকে রিং পরানো হয়। এরপর অবস্থার অবনতি হলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে সেখানেই ইন্তেকাল করেন তিনি।

এদিকে দলীয় সূত্রে জানা গেছে, আজিজুল হাসান দুলুর জানাজার নামাজ আজ (১৯ সেপ্টেম্বর) এশার নামাজের পর নগরীর শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।