ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছেলেকে না পেয়ে বাবা-মায়ের ওপর হামলা চরম নিষ্ঠুরতা: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
ছেলেকে না পেয়ে বাবা-মায়ের ওপর হামলা চরম নিষ্ঠুরতা: রিজভী

ঢাকা: হামলা মামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

বলেন, তাকে না পেয়ে তার পরিবারের ওপর রোববার (১৮ সেপ্টেম্বর)  ছাত্রলীগ, যুবলীগের ক্যাডাররা যে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে, যেভাবে বাড়ি ঘরে হামলা-লুটপাট করা হয়েছে সেটি সরকারের চরম নৃশংসতার বহিঃপ্রকাশ। এ ঘটনা সব নিষ্ঠুরতা ও মানবিকতাকে হার মানিয়েছে। দেশজুড়ে তারা চরম নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে ভয় পাইয়ে দিতে চায়। কিন্তু দুঃশাসনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে রাজধানীর উত্তরায় নস্ট্রাম হসপিটাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারে আওয়ামী লীগের হামলায় আহত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদের বাবা-মাকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে রিজভী  বলেন, এখন থেকে যেখানেই হামলা হবে, সেখানেই জনগনকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। এই সরকারের দুঃশাসন থেকে  মুক্তি পেতে জনগণ আজ ঐক্যবদ্ধ।

এ সময় রূপগঞ্জ থানা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শরিফ আহমেদ টুটুল চেয়ারম্যানসহ ভুক্তভোগীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।