ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আন্দোলনের নামে পুলিশের ওপর হামলা চালাচ্ছে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
আন্দোলনের নামে পুলিশের ওপর হামলা চালাচ্ছে বিএনপি

ময়মনসিংহ: বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে বিএনপি রাজপথে উস্কানিমূলক কর্মসূচি দিচ্ছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।  

তিনি বলেন, অহেতুক সরকারকে বেকায়দায় ফেলতে আন্দোলনের নামে বিএনপি পুলিশের ওপর হামলা চালাচ্ছে।

আন্দোলনের মাধ্যমে বিএনপি রাজপথ দখল করতে এলে তা মোকাবিলা করার জন্য আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহ নগরীর বিএডিসির ট্রেনিং সেন্টারের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় কৃষিমন্ত্রী আরও বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের বিভিন্ন মন্ত্রণালয় সমন্বিতভাবে কাজ করছে। চালের দাম নিয়ন্ত্রণে সরকার ওএমএস, টিসিবিসহ বিভিন্ন খাদ্যবান্ধব কর্মসূচি চালু রেখেছে। সরবরাহ ও চাহিদার ওপর ভিত্তি করে সরকার নির্দিষ্ট দাম নির্ধারণ না করে বাজার মনিটরিংয়ের মাধ্যমে চালের দাম নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুসসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে দুপুরে নগরীর টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘বিদ্যমান শস্য বিন্যাসে তৈল ফসলের অন্তর্ভুক্তি এবং ধান ফসলের অধিক ফলনশীল জাত সমূহের উৎপাদন বৃদ্ধি' শীর্ষক আলোচনা সভায় যোগ দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।  

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।