ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রওশন এরশাদের চিঠি আমরা আমলেই নিচ্ছি না: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
রওশন এরশাদের চিঠি আমরা আমলেই নিচ্ছি না: চুন্নু

ঢাকা: জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে, ম্যাডাম তার ছেলে ও আরও দু-একজনের কাছে জিম্মি হয়ে পড়েছেন।

গতকাল বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেই চিঠি আমরা আমলেই নিচ্ছি না।  

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বনানী কার্যালয় মিলনায়তনে উপস্থিত গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।  

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙ্গার কথা বলা স্ববিরোধী।

তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিব করেছিলেন। তখন তিনি গঠনতন্ত্রের ওই ধারার সুবিধাভোগী হয়েছে। তখন তো মসিউর রহমান রাঙ্গা গঠনতন্ত্রের এ ধারার বিরোধিতা করেনি। তাছাড়া ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন, কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে সেই প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এ গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙ্গা। তিনি কখনোই এ গঠনতন্ত্রের কোনো ধারার বিরোধিতা বা আপত্তি করেননি।  

তিনি আরও বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র নির্বাচন কমিশন এবং ওয়েবসাইটে দেওয়া আছে। প্রয়োজন হলে যে কেউ দেখে নিতে পারেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি মহাসচিব চুন্নু বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। কোনো ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।  

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।