ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এক্সপ্রেসওয়েতে যু্বলীগ নেতাকে কুপিয়ে টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এক্সপ্রেসওয়েতে যু্বলীগ নেতাকে কুপিয়ে টাকা ছিনতাই

মাদারীপুর: ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে মাদারীপুর জেলার শিবচর উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মো. আজাদ হাওলাদারকে কুপিয়ে এক লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ডাকাতদল। এ সময় আরও দু’জন আহত হয়েছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।  

আহত আজাদ হাওলাদারের বাড়ি উপজেলার উমেদপুর ইউনিয়নের পূর্ব কাঁচিকাটা গ্রামে। তিনি তার বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে ভোরে ভাঙ্গা যাচ্ছিলেন। গুরুতর আহতাবস্থায় তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

জানা গেছে, বাড়িতে বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে অটোরিকশায় করে ভাঙ্গা যাচ্ছিলেন আজাদ। এ সময় তার সঙ্গে স্থানীয় দুই মাছ বিক্রেতা এবং তার ভাই অটোরিকশাচালক রকিব হাওলাদার ছিলেন। ভোর ৪টার দিকে তাদের পুলিয়া এলাকার কাছাকাছি গেলে আট/১০ জনের ডাকাত দল অটোরিকশাটির পথ রোধ করে। এসময় আজাদ হাওলাদারকে কুপিয়ে তার সঙ্গে থাকা এক লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। এছাড়া অটোরিকশায় থাকা বাকি তিনজনকেও পিটিয়ে জখম করে ডাকাতদল। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

ভুক্তভোগীর স্ত্রী নুরজাহান আজাদ বলেন, বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে যাওয়ার সময় আমার স্বামী ডাকাতির শিকার হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। আমরা থানায় অভিযোগ দিয়েছি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।