ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদকের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদকের পদত্যাগ

ফরিদপুর: স্বেচ্ছায় দল থেকে পদত্যাগ করলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন।  

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে তার পদত্যাগপত্রের কপি বাংলানিউজের কাছে আসে।

আসন্ন ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিপরীতে নির্বাচনে অংশগ্রহণ করায় স্বেচ্ছায় যুবলীগের কেন্দ্রীয় পদ থেকে পদত্যাগ করেন শাহাদাৎ হোসেন।  

শনিবার (২৪ সেপ্টেম্বর) পদত্যাগ করতে চেয়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি/সেক্রেটারির কাছে একটি পত্র লেখেন তিনি। পরে রোববার (২৫ সেপ্টেম্বর) তার পদত্যাগপত্র কেন্দ্রীয় কমিটির কাছে গৃহীত হয়।

পদত্যাগ পত্রে শাহাদাৎ উল্লেখ করেন, আমি মো. শাহাদাৎ হোসেন, অর্থ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। দীর্ঘদিন যাবৎ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে ছাত্রজীবন থেকে বিভিন্ন সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে পালন করেছি। তৃণমূলের নির্বাচিত জন প্রতিনিধি ও ভোটারদের অনুরোধে আমার জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানো সম্ভব নয়। বিধায় দলের প্রতি সম্মান, শ্রদ্ধা ও দলের ভাবমূর্তি রক্ষার্থে আমি দলীয় পদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের অর্থ সম্পাদক পদ হতে পদত্যাগ করিলাম।

জানা যায়, ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. ফারুক হোসেন। শাহাদাৎ বিদ্রোহী প্রার্থী।  

এ ব্যাপারে বক্তব্য জানতে মো. শাহাদাৎ হোসেনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।  

ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক খান মো. শাহ সুলতান রাহাত তার পদত্যাগের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, শেখ হাসিনার মনোনীত জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর প্রতি সন্মান জানিয়ে তিনি পদত্যাগ করেছেন। তার এ সিদ্ধান্ত নেওয়ায় তাকে সাধুবাদ জানাই।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa