ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

তত্ত্বাবধায়কের চিন্তা বাদ দিতে ফখরুলকে পরামর্শ কাদেরের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
তত্ত্বাবধায়কের চিন্তা বাদ দিতে ফখরুলকে পরামর্শ কাদেরের

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলতে বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুলকে বলবো, তত্ত্বাবধায়কের উদ্ভট চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন। তত্ত্বাবধায়ক হবে না, ইভিএম হবে। ইভিএম ভোট ডাকাতির জন্যে নয়, ভোট ডাকাতি ঠেকানোর জন্য।  

‘ইভিএমে জোর করে কেন্দ্র দখল করতে পারবে না বলেই বিএনপি ইভিএমকে ভয় পায়’ বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।  


তিনি বলেন, বিএনপি বারবার জালিয়াতি করে নির্বাচনে জিতেছে। এজন্যই তারা ইভিএমকে ভয় পায়। বিএনপি ভয় পায়, কারণ ইভিএম হলে জোর করে ভোট ডাকাতি করতে পারবে না। জোর করে কেন্দ্র দখল করতে পারবে না। এজন্যই ইভিএমকে ভয় পায়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ মুক্তিযুদ্ধের শক্তির পক্ষেই থাকবে এমন আশা প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, জনগণ কার সঙ্গে আছে, আগামী নির্বাচনে প্রমাণ হয়ে যাবে। আগামী নির্বাচনে এই দেশ পাকিস্তান পন্থীদের হাতে থাকবে, নাকি দুর্নীতিবাজদের হাতে থাকবে, নাকি মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে থাকবে- জনগণ ভোট দিয়ে সেটা প্রমাণ করবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে চাইলে এর পরিমাণ শুভ হবে না। জনগণ সমুচিত জবাব দেবে। মানুষ সন্ত্রাস চায় না, অগ্নি সন্ত্রাস চায় না। মানুষ শান্তি চায়, স্বস্তি চায়। আওয়ামী লীগ জনগণকে স্বস্তি ও শান্তি দিতে চায়।

গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সম্মেলনে বক্তব্য দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ তাপস, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।  

বাংলাদেশ সময়: ২০৫০, সেপ্টেম্বর ২৭, ২০২২
এনবি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa