ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

নৌকার বিজয়ে মিলবে নদীভাঙন থেকে চিরমুক্তি: নানক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
নৌকার বিজয়ে মিলবে নদীভাঙন থেকে চিরমুক্তি: নানক

গাইবান্ধা: গাইবান্ধা-৫ সাঘাটা-ফুলছড়ি আসনের উপ-নির্বাচনে নৌকা মার্কার বিজয় হলে নদী ভাঙন থেকে চিরমুক্তি মিলবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার (৭ অক্টোবর) বিকেলে ফুলছড়ি উপজেলার নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি  বলেন, নদীভাঙন এ এলাকার মানুষের নিত্যসঙ্গী। যা এলাকার আর্থ-সামাজিক উন্নয়নের প্রধান অন্তরায়। প্রতি বছর শতশত মানুষ নদী ভাঙনে শেষ সম্বল ভিটেমাটি হারিয়ে নিঃস্ব হচ্ছেন। সরকার নদী ভাঙন রোধে কার্যকরী নানা পদক্ষেপ বাস্তবায়ন করে আসছে। আজ এটা প্রমাণিত যে, নৌকা মানেই উন্নয়ন-অপ্রতিরোধ্য অগ্রযাত্রা। তাই আগামী ১২ অক্টোবর গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থী মাহামুদ হাসান রিপনের বিজয় নিশ্চিত করুন, নদী ভাঙন থেকে চিরমুক্তি মিলবে।

তিনি আরও বলেন, 'সাঘাটা-ফুলছড়িবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দেওয়ার জন্য এখানে এসেছি। প্রধানমন্ত্রী বলেছেন, সাঘাটা-ফুলছড়িবাসীকে আমার সালাম পৌঁছে দিয়ে  বলবে নৌকাকে বিজয়ী করতে। আমি তাদের কথা দিচ্ছি সাঘাটা-ফুলছড়ির যে সমস্যাগুলো রয়েছে সকল সমস্যার সমাধান করে দেবো। '

সমাবেশে সভাপতিত্ব করেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজ। সমাবেশে আরও বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাখওয়াত হোসেন শফিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa