ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কোনো বাধাই আর বিএনপিকে আটকে রাখতে পারবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
কোনো বাধাই আর বিএনপিকে আটকে রাখতে পারবে না

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ময়মনসিংহে বিএনপির সমাবেশে বাধা দিতে আওয়ামী লীগের পাল্টা কর্মসূচির ডাক দেওয়া থেকেই প্রমাণ হয় আওয়ামী লীগ কখনো গণতন্ত্রে বিশ্বাস করে না। তারাই সব সময় সন্ত্রাস সৃষ্টি করেছে, গণতন্ত্রকে ধ্বংস করার কাজ করেছে।

তবে বিএনপি থেমে থাকবে না, কোনো বাধাই আর বিএনপিকে আটকে রাখতে পারবে না।

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশে এখন একনায়কতন্ত্র প্রতিষ্ঠিত হয়ে গেছে। এ কথা একটি সময় শুধু আমরা বা অন্য দলগুলো বলতো, এখন তো তাদের (আ.লীগ) সহযোগী দল জাতীয় পার্টির কাদের সাহেব স্পষ্ট করে বলেছেন ‘বাংলাদেশে গণতন্ত্রের নামে একনায়কতন্ত্র চলছে। এটাই বাস্তবতা, আন্তর্জাতিকভাবে এটা স্বীকৃতি হয়ে গেছে যে বাংলাদেশ এখন একনায়কতান্ত্রীক দেশ হয়ে গেছে, এটা গণতান্ত্রিক দেশ নয়।

বিএনপির এই নেতা আওয়ামী লীগের বিরুদ্ধে আরও অভিযোগ এনে বলেন, জ্বালানি তেল, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, হত্যা হামলা ও মামলার প্রতিবাদে ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য আগামীকাল শনিবার ময়মনসিংহে একটি সমাবেশের ডাক দিয়েছিল বিএনপি। কিন্তু ইতোমধ্যে সেখানে আওয়ামী লীগের আসল চেহারা বের হয়ে গেছে। তারা (আ.লীগ) কোনো কারণ ছাড়া বিএনপির সমাবেশকে নষ্ট করার জন্য সেখানে একটি সমাবেশ ডেকেছে। তারা এটার মাধ্যমে সন্ত্রাসী কর্মকাণ্ড করবে৷ 

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদসহ বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।