ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বরিশালের গণসমাবেশ সফল করার লক্ষ্যে শ্রমিকদলের লিফলেট বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
বরিশালের গণসমাবেশ সফল করার লক্ষ্যে শ্রমিকদলের লিফলেট বিতরণ

বরিশাল: ৫ নভেম্বর বরিশালের গণসমাবেশ সফল করার লক্ষ্যে বরিশাল নগরে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেছে মহানগর ও জেলা শ্রমিকদলের নেতারা।

শুক্রবার (২৮ অক্টোবর) সকালে মহানগর শ্রমিক দলের আয়োজনে নগরের লঞ্চঘাট, পোর্টরোড, মাছ ঘাট, কলাপট্রি ও পলাশপুর ব্রিজ এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব অ্যাডভোকেট জাহিদুল কবির জাহিদ, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক মো. ফয়েজ আহমেদ খান, সদস্য সচিব শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শাহজাদা খন্দকার প্রমুখ।

অপরদিকে জেলা শ্রমিকদলের আয়োজনে সকালে বরিশাল সদর উপজেলার চরকাউয়া, চাঁদপুরা, টুঙ্গিবাড়িয়া, চন্দ্রমোহন, চরবাড়িয়া, জাগুয়া ও কাশিপুর ইউনিয়নে লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি আ. হক ফরাজী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বরিশাল সদর উপজেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম আকন, সহ-সভাপতি মো. নান্নু মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।