ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার দেশকে গভীর সংকটে নিপতিত করবে: সুব্রত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
সরকার দেশকে গভীর সংকটে নিপতিত করবে: সুব্রত

ঢাকা: গণফোরামের একাংশের সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেছেন, দেশের জনগণকে উন্নয়নের কল্পকাহিনী শোনাতে শোনাতে হঠাৎ করে দুর্ভিক্ষ আসছে বলে প্রধানমন্ত্রী যে বক্তব্য দিলেন তা লুটেরাদের লুটপাটে উৎসাহিত ও সুযোগ সৃষ্টি করবে।

শুক্রবার (৪ নভেম্বর) গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকার কেন্দ্রীয় কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

সুব্রত চৌধুরী বলেন, দুর্ভিক্ষের কথায় জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে; তাই তারা ক্ষতিগ্রস্ত হবে। অস্থিতিশীল রাজনৈতিক সংকট সৃষ্টি করে ফ্যাসিস্ট সরকার দেশকে আরও গভীর সংকটে নিপতিত করবে। এ থেকে উত্তরণে সুশাসনের বিকল্প নেই। সুশাসন প্রতিষ্ঠা করার একমাত্র উপায় অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন।

এ সময় উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. নাসির হোসেন, আন্তর্জাতিক সম্পাদক গোলাম হোসেন আবাব, মহিলা সম্পাদক নিলুফার আহমেদ শাপলা, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মো. সানজিদ রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, অধ্যাপক কবিরুজ্জামান, রিয়াদ হোসেন, আনোয়ার ইব্রাহীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
এমএইচ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।