ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের সমস্যা সমাধানে দলগুলোর সুনির্দিষ্ট প্রস্তাবনা নেই: মঞ্জু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
দেশের সমস্যা সমাধানে দলগুলোর সুনির্দিষ্ট প্রস্তাবনা নেই: মঞ্জু

ঢাকা: আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি), দিনাজপুর জেলা শাখার উদ্যোগে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের সংগঠকদের নিয়ে এক রাজনৈতিক কর্মশালা শুক্রবার (৪ নভেম্বর) জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী পলাশের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল ও আব্দুল বাসেত মারজান।

প্রধান অতিথির বক্তব্যে মজিবুর রহমান মঞ্জু বলেন, আমার বাংলাদেশ (এবি) পার্টি বাংলাদেশের মানুষের সমস্যা সমাধানের রাজনৈতিক উদ্যোগ। আমরা দেশের সমস্যাগুলো চিহ্নিত করে তা কীভাবে সমাধান সম্ভব, তা জনগণের সামনে উপস্থাপন করব ইনশাআল্লাহ। আমরা নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনে আবেদন করেছি সব শর্ত পূরণ করে। যেখানে দিনাজপুরের নেতাকর্মীরা গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। যাচাই বাছাই শেষে নির্বাচন কমিশন থেকে নিবন্ধন নিয়ে আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে দেশের সমস্যাগুলো সমাধানের বাস্তব রূপরেখা আমরা তুলে ধরব ইনশাআল্লাহ।
তিনি সব রাজনৈতিক দলের সামনে চ্যালেঞ্জ রেখে বলেন, বাংলাদেশের বিদ্যমান সমস্যা সমাধানে তাদের কোনো সুনির্দিষ্ট রূপরেখা নেই এবং দিতেও পারবে না।

বিশেষ অতিথির বক্তব্যে আনোয়ার সাদাত টুটুল বলেন, গত ৫০ বছরে আমাদের দেশের মানুষের মাঝে বৈষম্য বেড়েছে। এখন দেশে সুশাসন নেই। বিভিন্ন সরকারের আমলে সিন্ডিকেটের মাধ্যমে দেশের জনগণকে শোষণ করা হয়েছে। এই দুর্নীতি, সিন্ডিকেট বাণিজ্য ও লুটপাটের বিরুদ্ধেই এবি পার্টির সংগ্রাম।

আব্দুল বাসেত মারজান বলেন, বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্রে পরিণত করতেই এবি পার্টির সব প্রচেষ্টা ও সংগ্রাম। আর এই সংগ্রামে সফল হতে আপনাদের সক্রিয় অংশগ্রহণ খুবই গুরুত্বপূর্ণ।

কর্মশালায় আরও বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা যুগ্ম আহ্বায়ক মো. শাহিনুর রহমান, তাইজুল ইসলাম দুলাল, গোলাম সারওয়ার, অ্যাড. খোন্দকার মো. মাসুম, মো. রবিউল ইসলাম, যুগ্ম সদস্য সচিব আমানুল্লাহ সরকার রাসেল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা,  নভেম্বর ৪, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।