ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খালেদাকে আবার জেলে পাঠানোর কথা বলা ঠিক হয়নি: কাদের সিদ্দিকী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
খালেদাকে আবার জেলে পাঠানোর কথা বলা ঠিক হয়নি: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আবার জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি বলে মন্তব্য করেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বলেন, কারও উপকার করে তা বলতে হয় না।

আপনার বাবা শুনলে (বঙ্গবন্ধু) রাগ করতেন, কষ্ট পেতেন।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখিপুর উপজেলায় কৃষক শ্রমিক জনতা লীগের গত জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের গায়েবি মামলায় কারাবরণ করা ৬২ নেতাকর্মীকে দেওয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম সমরনায়ক বিএনপির সমাবেশ নিয়েও কথা বলেন। দেশের বিভিন্ন স্থানে দলটির সমাবেশে বাধা দেওয়া ও গাড়ি বন্ধ করাও ঠিক হয়নি বলে তিনি মন্তব্য করেন। আরও বলেন, গাড়ি চালু থাকলে যে লোক হতো গাড়ি বন্ধ করায় পায়ে হেঁটে সমাবেশে তার চেয়ে বেশি মানুষ হয়েছে। তাই এসব করে পার পাওয়া যায় না। আপনি (শেখ হাসিনা) দেশের মালিক নন, সেবক।

কাদের সিদ্দিকী বলেন, ২০১৮ সালের কোনো নির্বাচনই হয়নি। সবাই বলে সেটা ছিল ভোট চুরির নির্বাচন। আমার মেয়ে যদি নির্বাচিত হতো তাহলে আমরাও হতাম ভোট চোরের দল। ঐক্য ফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারাও চুরির ভোটে নির্বাচিত। আমরা ঐক্য ফ্রন্টে গিয়েছিলাম ড. কামালকে ভালো নেতা মনে করে। কিন্তু তিনি ভালো নেতা নন, ভালো মানুষ।

সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন আবদুস ছবুর। এ সময় কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খোকা, নাসরিন সিদ্দিকী, ইকবাল সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, শফিকুল ইসলাম দেলুয়ার, বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার, হাবিবুন্নবী সোহেল, এটিএম সালেক হিটলু, সানোয়ার হোসেন, আবু জাহিদ রিপন, আলমগীর সিদ্দিকী, দুলাল হোসেন প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।