ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যশোরে ছুরিকাঘাতে আহত আ.লীগ নেতা ঢামেকে মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
যশোরে ছুরিকাঘাতে আহত আ.লীগ নেতা ঢামেকে মারা গেছেন

ঢাকা: যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদ (৫০) মারা গেছেন। সোমবার (২১ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। আসাদুজ্জামানের বাড়ি যশোর শহরের বেজপাড়া এলাকায়। বাবার নাম মৃত আহমদ আলী। গ্রামে তার গরুর খামার রয়েছে।

ছেলে আনিসুজ্জামান আনিস জানান, গত ৮ নভেম্বর সন্ধ্যায় হেঁটে নিজ গ্রামের সাদেক দারোগা মোড়ে গেলে সেখানে খাবড়ি হাসান, চঞ্চল, লিকন, সুমনসহ বেশ কয়েকজন মিলে বাবাকে মারধর এবং তাকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে সেখান থেকে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে ওই রাতেই ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। ভর্তি করা হয় ১০২ নম্বর ওয়ার্ডে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, বাবা আসাদুজ্জামান যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। এছাড়া জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদকও ছিলেন। এলাকার ইন্দ্রজিৎ মুখার্জী নামে একজনের কাছে ৮০ লাখ টাকা পেতেন। সেই টাকা নিয়ে মামলা চলছিল। তার নির্দেশেই এই হত্যাকাণ্ড ঘটনা হয়েছে বলে অভিযোগ তাদের।
এদিকে এ ঘটনায় নিহতের ছোট ভাই সাইদুর রহমান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন খাবড়ি হাসান, আকাশ, চঞ্চল ও বিপ্লব।

বাংদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।