ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

সৌদি পূর্বাঞ্চল বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন

মোহাম্মদ আল-আমীন, কন্ট্রিবিউটিং করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১২
সৌদি পূর্বাঞ্চল বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন

সৌদি আরব থেকে: মহান স্বাধীনতা ৪১ বছর ও জাতীয় দিবস পালন করলো সৌদি আরব পূর্বাঞ্চল (জুবাইল) বিএনপি।

জুবাইল বিএনপি সভাপতি এসকে আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন জুবাইল বিএনপি সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন।



গত ২৯ মার্চ জুবাইল রয়েল হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন(বিএমএ) রিয়াদ শাখার সভাপতি ডা. গোলাম হাসনাইন সোহান।

প্রধান অতিথির বক্তৃতায় ডা. সোহান বলেন সৌদি আরবে অবস্থানরত সমস্ত বাংলাদেশিকে দেশটির আইনকানুন জানার চেষ্টা করতে হবে। এই দেশের আইনকানুন মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, ‘সামান্য কিছু লোকের কারণে এখানে সমস্ত বাংলাদেশি দোষী হবে এটা মেনে নেওয়া যায় না। আমরা কখনোই চাই না সামান্য কয়েকজন মানুষের জন্য বিদেশে বাংলাদেশের ভাবমুর্তি ক্ষুণ্ন হোক। আমরা আমাদের গঠনমূলক কর্মকাণ্ডের মাধ্যমে বিদেশিদের কাছে বাংলাদেশের উজ্জ্বল ছবি তুলে ধরতে চাই। ’

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা জসিম উদ্দিন শামীম, মো. হারুন, মো. সাফী, সাইয়াব ইবনে আহমেদ, মো. জলিল।

‍আরও উপস্থিত ছিলেন দাম্মাম ও আল হাসা বিএনপি নেতা ডা. গাজীউর রহমান গাজী, এমএ কাশেম খান, সাইমন, সোহাগ মোহাম্মদ, মো.কাজী ইমরান, মাসুদ রানা প্রমুখ।

অনুষ্ঠানে দাম্মাম, আল হাসা, আল খোবার, কাতিফ থেকে আগত বিপুল সংখ্যক বিএনপি এবং তার অঙ্গসংগঠনের নেতা কর্মী ছাড়াও বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমানের অবদানের কথা তুলে ধরে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১২

সম্পাদনা: রানা রায়হান, অ্যাসিসট্যান্ট আউটপুট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa