ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

ইউসিবির ৩২তম এজিএম অনুষ্ঠিত

বিজনেস এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫
ইউসিবির ৩২তম এজিএম অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের(ইউসিবিএল) এর ৩২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। এ সভায় ২০১৪ সালের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন করা হয়।



মঙ্গলবার(৩১ মার্চ’২০১৫)রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় এ এজিএম অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ব্যাংকটির চেয়ারম্যান এমএ হাসেম।

এমএ হাসেম তার বক্তব্যে বলেন, ‘২০১৪ সালে ইউসিবি আশানুরূপ সাফল্য অর্জন করতে পেরেছে। পরিচালন মুনাফা, ঋণ, জামানতসহ সব ক্ষেত্রে ইউসিবি অসামান্য প্রবৃদ্ধি অর্জন করে। একটি লাভজনক আর্থিক প্রতিষ্ঠানের পাশাপাশি সামাজিক অঙ্গীকারে আবদ্ধ হয়ে ইউসিবি কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা এবং পরিবেশবান্ধব গ্রিন ব্যাংকিংকে আন্তরিকভাবে অনুশীলন করছে। ’

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী ব্যাংকটির সফলতার প্রেক্ষাপট ও অর্জনের চিত্র তুলে ধরে বলেন, ‘ক্রমবর্ধমান প্রবৃদ্ধির মাধ্যমে ইউসিবি সব প্রতিকূলতাকে জয় করেছে। এর মধ্য দিয়ে সম্ভাব্য সব খাতের সমন্বয়ে সুষম ব্যবসায়িক মডেলের উন্নয়ন সাধনে সক্ষম হয়েছে। ’

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের কোম্পানি সচিব এটিএম তাহমিদুজ্জামান এসিএস।

আরও উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান শরিফ জহির, ইসি চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রণী, অডিট কমিটি চেয়ারম্যান লেফটেনেন্ট জেনারেল (অব.) আবু তায়েব মুহাম্মদ জহিরুল আলম, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এমএ সবুর, পরিচালক জাহাঙ্গীর আলম খান, হাজী ইউনুস আহমেদ, হাজী এমএ কালাম, আব্দুল গাফফার চৌধুরী, আসিফুজ্জামান চৌধুরী, মিসেস সুলতানা রাজিয়া বেগম, সাব্বির আহমেদ, মিসেস রুখমিলা জামান, নুরুল ইসলাম চৌধুরী এবং সৈয়দ মুহাম্মদ নুরুদ্দিন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহিদুল ইসলাম ও মীর্জা মাহমুদ রফিকুর রহমান; উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ তরিকুল আজম ও মোহাম্মদ শওকত জামিলসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও শেয়ারহোল্ডারবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।