ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

টপ লুজারে যমুনা ব্যাংক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
টপ লুজারে যমুনা ব্যাংক

ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জে(ডিএসই) বৃহস্পতিবার লুজারের শীর্ষে অবস্থান করছে যমুনা ব্যাংক লিমিটেড। এদিন ব্যাংকটির শেয়ারের দর কমেছে ২ টাকা ৩০ পয়সা বা ১৮ দশমিক ১১ শতাংশ।



ডিএসই’র তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার সর্বশেষ ১০ টাকা ৪০ পয়সা দরে এই  ব্যাংকের শেয়ার লেনদেন হয়েছে। বুধবার সর্বশেষ লেনদেন হয় ১২টাকা ৭০ পয়সা দরে।

লুজারের ২য় স্থানে রয়েছে পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ফান্ডটির ইউনিটের দর ৪০ পয়সা বা ৮ দশমিক ৭০ শতাংশ কমেছে। ফান্ডটির সর্বশেষ লেনদেন হয় ৪ টাকা ২০ পয়সায়। বুধবার সর্বশেষ লেনদেন হয় ৪টাকা ৬০ পয়সায়।

লুজার তালিকার ৩য় স্থানে রয়েছে আর্গন ডেনিমস। এই কোম্পানির শেয়ার দর ২ টাকা ৫০ পয়সা বা ৮ দশমিক ৫৩ শতাংশ কমেছে। সর্বশেষ লেনদেন হয় ২৬টাকা ৮০ পয়সা। বুধবার যা ছিল ২৯ টাকা ৩০ পয়সা।

লুজারে থাকা অপর কোম্পানিগুলো হচ্ছে- সমতা লেদার, মেঘনা কনডেন্সড মিল্ক, শ্যামপুর সুগার মিলস, চতুর্থ আইসিবি মিউচ্যুয়াল ফান্ড, ন্যাশনাল টি, রূপালী ইন্স্যুরেন্স এবং ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৫
এনএস


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।