ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

২ ইন্স্যুরেন্স ও প্যারামাউন্ট টেক্সটাইলের পর্ষদ সভা ২৭ এপ্রিল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
২ ইন্স্যুরেন্স ও প্যারামাউন্ট টেক্সটাইলের পর্ষদ সভা ২৭ এপ্রিল

ঢাকা:  বিমা খাতের এশিয়া প্যাসিফিক জেনারেল ও স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেড এবং বস্ত্র খাতের প্যারামাউন্ট টেক্সটাইলের পরিচালনা পর্ষদ সভা ২৭ এপ্রিল, সোমবার অনুষ্ঠিত হবে।

সোমবার(২০ এপ্রিল’২০১৫) ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই)সূত্রে এ তথ্য জানা গেছে।



এর মধ্যে এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স ও প্যারামাউন্ট টেক্সটাইলের পর্ষদ সভা বিকেল সাড়ে ৩টায় এবং স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেডের পর্ষদ সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

শেয়ারবাজারে তালিকাভুক্ত এ ৩ কোম্পানির পর্ষদ সভায় কোম্পানিগুলোর ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সাথে বৈঠকে আসতে পারে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ।

২০০৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত ‘এ’ ক্যাটাগরির এশিয়া প্যাসিফিক ২০১৩ সালে শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এর পুরোটাই নগদ লভ্যাংশ। আর শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৫৩ পয়সা।

২০১৩ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত ‘এ’ ক্যাটাগরির প্যারামাউন্ট টেক্সটাইল ২০১৩ সালে ১২ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছিল। আর শেয়ার প্রতি আয়(ইপিএস) ছিল ২ টাকা ২৩ পয়সা।

অন্যদিকে, ২০০৮ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত এ’ ক্যাটাগরির স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স কর্তৃপক্ষ ২০১৩ সালে ১৫ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছিল। আর শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩ টাকা ৫ পয়সা।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।