ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

শেয়ারবাজার

লোকসানে সিঙ্গার বিডি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, মে ৩, ২০১৫
লোকসানে সিঙ্গার বিডি

ঢাকা: চলতি বছরের প্রথম প্রান্তিকে লোকসান গুনেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স বিপণন  কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। শেয়ারপ্রতি কোম্পানিটির লোকসানের পরিমাণ হচ্ছে ১০ পয়সা।



ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

চলতি বছরের প্রথম প্রান্তিকের(জানুয়ারি '১৫ থেকে মার্চ '১৫) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, সিঙ্গারের লোকসান হয়েছে চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত কোম্পানিটির নিট লোকসান হয়েছে ৬১ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ারপ্রতি লোকসান ১০ পয়সা। আগের বছর একই প্রান্তিকে কোম্পানিটির মুনাফার পরিমাণ ছিল ৪ কোটি ৫৩ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি আয়ের পরিমাণ ছিল ৭৪ পয়সা। সেই হিসাবে আগের বছরের একই সময়ের তুলনায় কোম্পানিটির আয় কমেছে ১১৩.৫১ শতাংশ।

গত ৩০ এপ্রিল রাজধানীর গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) অনুষ্ঠিত হয়। এতে ৩১ ডিসেম্বর’২০১৪ সমাপ্ত বছরের জন্য ২২০% ডিভিডেন্ড অনুমোদন করা হয়। এর মধ্যে ১৯৫% নগদ লভ্যাংশ ও ২৫ স্টক ডিভিডেন্ড।

১৯৮৩ সালে সিঙ্গার বিডি শেয়ারবাজারে তালিকাভুক্ত হয়।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মে ০৩, ২০১৫
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।