ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

জমে উঠেছে সিপিডিএল রুবিকন সিটি কর্পোরেট স্পোর্টস কার্নিভাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
জমে উঠেছে সিপিডিএল রুবিকন সিটি কর্পোরেট স্পোর্টস কার্নিভাল ...

ঢাকা: জমজমাট লড়াইয়ে জমে উঠেছে সিপিডিএল আয়োজিত রুবিকন সিটি কর্পোরেট স্পোর্টস কার্নিভাল ২০২৪।  

ঢাকায় সিপিডিএল এর নির্মীয়মাণ হ্যাপি কন্ডোমিনিয়াম রুবিকন সিটি প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত এই কার্নিভালের ইতিমধ্যে ফার্স্ট রাউন্ডের খেলা শেষ।

এখন চলছে দ্বিতীয় রাউন্ড আর কোয়ার্টার ফাইনালের খেলা।  

ছেলেদের ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে ৩২টি দল খেলবে নক-আউট পদ্ধতিতে রাউন্ড অফ সিক্সটিনে উঠার জন্য। এদিকে মেয়েদের ব্যাডমিন্টনের কোয়ার্টার ফাইনালের খেলা শেষ।  

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকায় সিপিডিএল এর নির্মীয়মাণ হ্যাপি কন্ডোমিনিয়াম রুবিকন সিটি প্রকল্প প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে কার্নিভালের উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণকারী ২৮টি কর্পোরেট প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।  
 
আয়োজনে অংশ নেয়া বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার তারিকুল ইসলাম চৌধুরী সিপিডিএলের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ‘এ ধরনের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়, এ ধরনের যেকোন উদ্যোগে বসুন্ধরা গ্রুপ সবসময় সিপিডিএল এর পাশে থাকবে’। রুবিকন সিটি-দ্যা হ্যাপি কন্ডোমিনিয়ামকে তিনি ঢাকার মাঝে এক দারুণ স্থাপনা বলে উল্লেখ করেন।  

সিপিডিএল ভ্যালু চেইনের অংশীদার সকল প্রতিষ্ঠান যেমন ব্যাংক, নন ব্যাংকিং ফিনান্সিয়াল ইনস্টিটিউশন, নির্মাণ সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান, মিডিয়া, কমিউনিকেশন ও লজিস্টিকস সহ সংশ্লিষ্ট সকলের সাথে স্থিতিশীল, দীর্ঘমেয়াদি এবং সম্প্রীতির বন্ধন গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে এই আয়োজন। এই কর্পোরেট স্পোর্টস কার্নিভালটি প্রতি বছরই ধারাবাহিকভাবে করা হবে বলে সিপিডিএল পরিকল্পনা করছে।  

সাত দিনব্যাপি এই কার্নিভালে ২৮টি কর্পোরেট প্রতিষ্ঠানের ১০৩টি দল ব্যাডমিন্টন ও হিউম্যান ফুটসাল এই দুই ক্যাটাগরিতে মোট ৯০টি ম্যাচে অংশগ্রহণ করছে। ফলে প্রতিদিনই দেশের শীর্ষ এসব প্রতিষ্ঠানের প্রতিনিধিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মুখরিত হয়ে থাকছে সিপিডিএল রুবিকন সিটি-দ্যা হ্যাপি কন্ডোমিনিয়াম। প্রতিযোগিতার পাশাপাশি সংগীতানুষ্ঠান ও গ্রামীণ আবহে আয়োজিত পিঠা-পুলি দিয়ে সাজানো উদ্বোধনী অনুষ্ঠানটি সকলের প্রশংসা অর্জন করে।  

এ প্রসঙ্গে সিপিডিএল ফ্যামিলির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বলেন, ‘হ্যাপি টুগেদার’ ফিলোসোফি নিয়ে আমরা কাজ করি, ইনক্লুসিভ মেথডে সবাইকে নিয়ে প্রাণোচ্ছ্বলতা নিয়ে এগিয়ে যাওয়াই আমাদের মূলমন্ত্র আর এজন্যই এই স্পোর্টস কার্নিভালের আয়োজন করা, ভবিষ্যতে এরকম আরও ভিন্নমাত্রার উদ্যোগ নিয়ে আসার প্রত্যাশা রইলো।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad