ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

খেলা

ঊষাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আবাহনী

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
ঊষাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আবাহনী

ক্লাব কাপ হকিতে ঊষা ক্রীড়া চক্রকে ৬-২ গোলের ব্যবধানে হারিয়ে ‘বি’-গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে আবাহনী লিমিটেড। আজ (২৭ ফেব্রুয়ারি) মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হয় দু’দল।

হারলেও গ্রুপ রানার্স আপ হয়ে সেমিতে পা রেখেছে ঊষা।

প্রথম দুই কোয়ার্টার ছিল গোলশূন্য। খেলার তৃতীয় কোয়ার্টারের ৩১তম মিনিটে রাকিবুল হাসান রকির ফিল্ড গোলে এগিয়ে যায় আবাহনী (১-০)। এরপর ৩৫তম মিনিটে আবাহনীর বিদেশি খেলোয়াড় আব্রাহাম বেলিমঙ্গার ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ হয় (২-০)। ৩৭তম মিনিটে যুবরাজ বাল্মিকীর ফিল্ড গোলে ব্যবধান ৩-০ তে এগিয়ে নেয় আবাহনী।  

৪০তম মিনিটে মাহবুব হোসেনের ফিল্ড গোলে ব্যবধান ৩-১ এ নামিয়ে আনে ঊষা। ৪৩তম মিনিটে পিসি থেকে গোল করে আবাহনীকে আরো এগিয়ে দেন আশরাফুল ইসলাম (৪-১)। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৮তম মিনিটে পেনাল্টি স্ট্রোক পায় ঊষা। গোল করেন মাহবুব হোসেন (৪-২)। ৫১তম মিনিটে আবাহনী আব্রাহাম দলের পক্ষে পঞ্চম এবং নিজের জোড়া গোল পূর্ণ করেন (৫-২)। ৫৫তম মিনিটে পিসি থেকে ম্যাচের সবশেষ গোলটি করেন আবাহনীর ডিফেন্ডার ফরহার আহমেদ শিতুল (৬-২)।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।